• " />

     

    তুষার-মাইশুকুর-শাহরিয়ারদের দিনে আল আমিনের ফেরা

    তুষার-মাইশুকুর-শাহরিয়ারদের দিনে আল আমিনের ফেরা    

    সংক্ষিপ্ত স্কোর (৩য় দিনশেষে)

    ঢাকা ৫৮৮/৬ ডিক্লেয়ার্ড

    বরিশাল ১৮৯ এবং ৭০ ওভারে ২৫৯/৪


    খুলনা ২০৭ ও ৪২৩/৫ ডিক্লেয়ার্ড

    মেট্রো ১২২ ও ১১০


    রাজশাহী ১৯১ ও ৭২ ওভারে ৩১৩/৩

    রংপুর ৩৫১


    সিলেট ৫৫৫/৭ ডিক্লেয়ার্ড ও ২১.৫ ওভারে ১৩৬/৫

    চট্টগ্রাম ৩২০


     

    গতদিনেই সেঞ্চুরি পেয়েছিলেন সতীর্থ আনামুল হক বিজয়। আজকে তাকে অনুসরণ করে সেঞ্চুরি তুলে নিয়েছেন তুষার ইমরানও। এ নিয়ে টানা ৩ ম্যাচে সেঞ্চুরি করে জাতীয় রেকর্ডটা (এখন ২১ সেঞ্চুরি) আরেকটু বাড়িয়ে নিয়েছেন খুলনার অধিনায়ক। তাঁর ১৩৮ রানের পর দলও জিতেছে ৩৯৮ রানে।  

    ঢাকার বিপক্ষে ফলোঅনে পড়লেও শাহরিয়ার নাফিসের ১২তম সেঞ্চুরিতে ম্যাচে আছে বরিশাল। ১০৪ রান করেছেন বরিশাল ওপেনার। দুর্দান্ত ইনিংস খেলেছেন রাজশাহীর মাইশুকুরও। অপরাজিত আছেন ১৪৯ রানে। ক্যারিয়ার সেরা ১৫৮ রান থেকে হাতছোঁয়া দূরত্বে আছেন তিনি। এছাড়া জুনায়েদ সিদ্দিকী ৬৮ রান করে ফিরেছেন নাসিরের বলে।

    এক রানের জন্য সেঞ্চুরি মিস করেছেন নাফিস ইকবাল। সাথে দুই তরুণ ইয়াসির ও সাইফুদ্দিনের ফিফটিতে সিলেটের বিশাল সংগ্রহের জবাবটা ভালোই দিয়েছে চট্টগ্রাম।  

    ৩ সেঞ্চুরির দিনে বোলারদের মধ্যে উজ্জ্বল ছিলেন কেবল আল আমিন ও আবু জায়েদ। শৃঙ্খলাজনিত কারণে বিপিএলে সমালচিত হয়েছিলেন, জাতীয় দলেও অনেক দিন ধরে উপেক্ষিত। তবে আবার পুরনো ফর্মে ফেরার আশা দেখাচ্ছেন আল আমিন, ৪১ রানে ৬ উইকেট নিয়ে একাই গুড়িয়ে দিয়েছেন মেট্রোকে। সিলেটের আবু জায়েদ গত ম্যাচের পর আজও নিয়েছেন ৫ উইকেট।